হাবিপ্রবি’তে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব


Published: 2018-01-01 16:15:44 BdST, Updated: 2018-07-23 21:27:29 BdST

 

হাবিপ্রবি লাইভ: নতুন বছরের প্রথম দিনেই সারা দেশের শিক্ষাপ্রতিষ্ঠানে শুরু হয়েছে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব। সোমবার সকালে এ উপলক্ষে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্কুলের উদ্যোগে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বই বিতরণ উৎসবের শুভ উদ্বোধন এবং বই বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম। হাবিপ্রবি স্কুলের প্রধান শিক্ষক মো. আব্বাসুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিভিএম অনুষদের ডীন প্রফেসর ডা. মো. ফজলুল হক, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. শাহাদৎ হোসেন খান এবং প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন হাবিপ্রবি স্কুলের শিক্ষক আফরোজা সুলতানা।

প্রধান অতিথির বক্তেব্যে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন বর্তমান সরকারের অন্যতম সাফল্য হলো বছরের প্রথম দিনেই কোমলমতি শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়া। তিনি শিক্ষার্থীদের উদেশ্যে বলেন বছরের প্রথম দিন থেকেই তোমরা লেখাপড়ায় মনোযোগি হবে এবং বইগুলো যত্নসহকারে রাখবে।

উলে­খ্য, এ বছর হাবিপ্রবি স্কুলের ৩৫০জন শিক্ষার্থীর হাতে বিনামূল্যে বই বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে হাবিপ্রবি স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অবিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ১ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।