নতুনদের আগমনে মুখরিত রুয়েট, প্রতি আসনে লড়বে ৫৫ জন


Published: 2017-11-16 19:18:41 BdST, Updated: 2017-12-14 04:21:28 BdST

 


রুয়েট লাইভ: নতুন আগমনে আবারও মুখরিত হচ্ছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট)। ক্যাম্পাস যেন তাদের অপেক্ষায়। ইতোমধ্যে ছাত্রসংগঠন গুলো তাদের স্বাগত জানিয়ে ব্যানার ফেস্টুন টানিয়েছে।

২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা আগামীকাল শুক্রবার সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। এর আগে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং (ruet.ac.bd) এ ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

ওয়েবসাইট সূত্রে জানা গেছে, চলতি শিক্ষাবর্ষে রুয়েটে এক হাজার ১১৫টি আসনে ভর্তির জন্য সর্বমোট ছয় হাজার ৩৪৮ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশগ্রহণ করবে। এ হিসেবে প্রতি আসনে লড়বে ৫৫ জন শিক্ষার্থী।

এদিন সকাল ৯টায় রুয়েটের বিভিন্ন ভবনে ‘ক’ গ্রুপের ভর্তি পরীক্ষা শুরু হবে। এছাড়া ‘ক+খ’ গ্রুপের গ্রার্থীদের জন্য মুক্তহস্ত অংকন পরীক্ষা একই দিনের সকাল ৯টা থেকে অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষার্থীদের ক্যালকুলেটর ছাড়া অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস যেমন- কম্পিউটার, ট্যাব ও মোবাইল ফোন ইত্যাদি বহন নিষিদ্ধ করা হয়েছে।

ভর্তি পরীক্ষার ফলাফল ২৭ নভেম্বর রুয়েট প্রাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

 

ঢাকা, ১৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।