রাবি ছাত্রলীগ নেতারা ইয়াবা ব্যবসার ব্যাপারে যা বললেন...


Published: 2017-11-13 21:45:22 BdST, Updated: 2017-11-21 21:29:57 BdST

 

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের ১১জন নেতা-কর্মীর বিরুদ্ধে ইয়াবা ব্যবসায় জড়িত থাকার অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেছেন ছাত্রলীগ।

সোমবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ দাবি করেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত কয়েকদিনে কিছু ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বরাত দিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ১১জন নেতা-কর্মী ছাড়াও কিছু শিক্ষককে ইয়াবা চক্রের সাথে জড়িত থাকার অভিযোগ এসেছে তা সম্পূন্ন ভিত্তিহীন।

আমরা এর নিন্দা জানাচ্ছি। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রলীগের নেতা-কর্মীরা কখনো এরকম কাজের সাথে জড়িত থাকতে পারে না।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের মাদক অধিশাখার বরাত দিয়ে যে তথ্য এসেছে তা ভিত্তিহীন দাবী করে তিনি বলেন, এরকম ভিত্তিহীন তথ্য কোন উৎস থেকে কাদের মাধ্যমে প্রকাশিত হয়েছে তা তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবী জানাচ্ছি।’

সংবাদ সম্মেলনে সংগঠনটির সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুসহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের মাদক অধিশাখা থেকে রাজশাহী পুলিশ কমিশনার বরাবর বিশ্ববিদ্যালয় শিক্ষক-শিক্ষর্থী, কর্মকর্তা-কর্মচারীরা ইয়াবা ব্যবসায় জড়িত এমন একটি প্রতিবেদন আসে।

এনিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে ক্যাম্পাসে আলোচিত বিষয়ে পরিণত হয়।

 

ঢাকা, ১৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।