রাবিতে আপত্তিকর অবস্থায় প্রেমিকযুগল আটক!


Published: 2017-10-28 18:53:37 BdST, Updated: 2017-11-18 12:20:16 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আপত্তিকর অবস্থায় প্রেমিকযুগলকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয় ২য় বিজ্ঞান ভবনের পিছন থেকে তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

আটক হওয়া প্রেমিকযুগলের একজন বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আব্দুল আলীম। মেয়ে রীতি খাতুন নাটোর এন এস কলেজের অর্থনীতি বিভাগের ৪র্থ বর্ষে ছাত্রী। বাড়ি জেলার সিংড়া উপজেলায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় এবং তৃতীয় বিজ্ঞান ভবনের মাঝখানে ফাকা জায়গায় প্রেমিক যুগলকে আপত্তিকর অবস্থায় দেখতে পান রাবি ছাত্রলীগের ক্রিড়া বিষয়ক সম্পাদক ফাহাদ কবির, উপ-আন্তজার্তিক বিষয়ক সম্পাদক মেহেদী হাসান ও সমাজসেবা বিষয়ক সম্পাদক আরিফুর রহমান। বিষয়টা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমানকে অবহিত করেন তারা। পরে মতিহার থানার পুলিশ এসে তাদেরকে আটক করে।

এই বিষয়ে জানতে চাইলে প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমান বলেন, কয়েকজন আমাকে জানায় যে, বিশ্ববিদ্যালয়ের ২য় ও ৩য় বিজ্ঞান ভবনের মাঝে একটি মেয়ে ও একটি ছেলে অশালীন অবস্থায় বসে আছে। বিষয়টি আমি মতিহার থানা পুলিশকে জানালে পুলিশ তাদেরকে থানায় নিয়ে যায়।

জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান বলেন, প্রক্টর স্যার জানালে আমরা তাদেরকে আটক করে থানায় নিয়ে এসেছি। তারা পুলিশি হেফাজতে আছে।

 

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।