রাবিতে ঈদুল আজহার জামাতের সময়সূচি


Published: 2021-07-19 17:15:48 BdST, Updated: 2021-09-19 10:38:18 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র ঈদ-উল-আজহার দুটি জামাত অনুষ্ঠিত হবে। ১ম জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৭টায় এবং দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮:১৫ মিনিটে।

রোববার (১৮ জুলাই) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঈদের জামাতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে জামাতে উপস্থিত হওয়ার জন্য মসজিদ উপদেষ্টা কমিটি অনুরোধ জানিয়েছে। জামাতে অংশগ্রহণ করতে ইচ্ছুক সম্মানিত মুসুল্লিগণকে নিজ দায়িত্বে জায়নামাজ নিয়ে আসার জন্য বলা হয়েছে। তিন ফিট শারীরিক দূরত্ব বজায় রেখে এক কাতার অন্তর অন্তর কাতার করতে হবে ও অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। করোনার লক্ষণ আছে এরকম কাউকে মসজিদে না আসার জন্য অনুরোধ করা হয়েছে।

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে ঈদের এসব জামাত অনুষ্ঠিত হবে।

এদিকে,পবিত্র ঈদ-উল-আযহা এবং করোনা (কোভিড-১৯) নিয়ন্ত্রণে সরকারি প্রজ্ঞাপনের প্রেক্ষিতে গতকাল ১৮ জুলাই রবিবার থেকে ০৫ আগস্ট ২০২১ তারিখ বৃহস্পতিবার পর্যন্ত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সকল অফিস বন্ধ থাকবে।

তবে জরুরি সেবাসমূহ (যথা: বিদ্যুৎ, পানি, প্রহরা, চিকিৎসা, মালী) যথারীতি চালু থাকবে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ঢাকা, ১৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।