টিকা গ্রহণে রাবির হল কর্মকর্তা-কর্মচারীদের নোটিশ


Published: 2021-03-06 10:49:45 BdST, Updated: 2021-04-15 12:54:55 BdST

রাবি লাইভ : করোনা মহামারিতে বন্ধ হয়ে যাওয়া বিশ্ববিদ্যালয়গুলো আগামী ২৪ মে ও হলসমূহ ১৭ মে থেকে খুলবে। আবাসিক হল খুলতে প্রস্তুতিও নিতে বলেছে শিক্ষা মন্ত্রণালয়। ইতিমধ্যে করোনা টিকা গ্রহণ নিশ্চিত করতে বিশ্ববিদ্যালয়ের আবাসিক শিক্ষার্থী, হল সংশ্লিষ্ট শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের জাতীয় পরিচয়পত্র চেয়ে চিঠি দিয়েছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)।

শহীদ শামসুজ্জোহা হলের প্রভোস্ট ড.মো. জুলকারনাইন বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনা ভাইরাসের টিকা গ্রহণে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হল কর্মকর্তা ও কর্মচারীদের জাতীয় পরিচয় পত্রের কপি চেয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সেজন্য বিজ্ঞপ্তিও প্রকাশ করেছে হল কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) থেকে প্রাপ্ত চিঠির আলোকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হল সংশ্লিষ্ট শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের জাতীয় পরিচয়পত্র/ স্মার্ট কপি আগামী ৮মার্চের মধ্যে রেজিস্ট্রার কাছে পাঠানো লাগবে। আগামী ৭মার্চ মধ্যে অফিসে জমা দেয়ার অনুরোধ জানানো হলো।

আবাসিক শিক্ষার্থীদের জন্য কয়েকদিন পর বিজ্ঞপ্তি দেয়া হবে জানিয়ে প্রভোস্ট আরো বলেন, এখন আপতত হলের শিক্ষক, কর্মকর্তা- কর্মচারীদের জন্য জাতীয় পরিচয়পত্র চাওয়া হয়েছে। শিক্ষার্থীদের জন্য এখন না।

এর কারণ হিসেবে তিনি বলেন, শিক্ষার্থীরা সবাই যার যার বাসায় অবস্থান করায় অল্প সময়ের মধ্যে এসব তথ্য দেয়া সম্ভব হবে না। সেজন্য আবাসিক শিক্ষার্থীদের জন্য নোটিশ দেয়া হয়নি। তবে শীগ্রই আমরা শিক্ষার্থীদের তথ্য চেয়ে নোটিশ দিবো।

ঢাকা, ০৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।