ভাবীর সঙ্গে পরকীয়া, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কারাগারে


Published: 2020-11-10 23:42:40 BdST, Updated: 2021-01-22 22:24:25 BdST

রাবি লাইভ: অবশেষে ছাড় মিলেনি। শেষমেষ পুলিশের জালে বন্দি হতে হলো। উপায় নেই। নানান তদবীর আর রাজনৈতিক প্রভাবেও কোন কাজের কাজ হয়নি। অবশেষে ছাত্রলীগ নেতাকে যেতে হলে জলে হাজতে। পরকীয়ার জেরে খুনের মামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের অর্থ সম্পাদক ও সমাজবিজ্ঞান বিভাগের (২০১৪-১৫ সেশন) শিক্ষার্থী তৌফিক আজিজকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সংশ্লিস্টরা জানান, রাজশাহীর তাহের হুদা ইউনিয়নের আল আমিন (৩২) নামের যুবককে খুনের দায়ে দীর্ঘদিন আত্মগোপন থাকার পর রোববার (৮ নভেম্বর) আদালতের আত্মসমর্পণ করলে তাকে কারাগারে পাঠানো হয়।

মামলার তদন্ত কর্মকর্তা হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন। হরিনাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা বলেন, চাচাতো ভাই বিদেশে থাকায় ভাবির সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে আলামিন নামের ওই যুবক।

পরবর্তীতে বিদেশ ফেরত চাচাতো ভাই ও তৌফিক আজিজ মিলে আলামিনকে ডেকে নিয়ে যান। এর পরদিন তার মরদেহ উদ্ধার করা হয়। এরপর থেকে আত্মগোপনে ছিলেন তারা। সেখানে থেকে নানামুখি তদবীর করে বেরিয়েছেন।

পরবর্তীতে আলামিনের বাবা বাদী হয়ে তৌফিক ও তার চাচাতো ভাইয়ের নামে মামলা করেএ বিষয়ে রাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, তৌফিককে জড়িয়ে তার গ্রামের বাড়িতে খুনের মামলা হয়েছে।

বর্তমানে সে কারাগারে আছে । তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। এখন তা বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেয়ায় জনমনে নানামুখি সমস্যা সৃষ্টি হয়েছে।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।