রাবির মোস্তাফিজ হত্যার ঘটনায় গ্রেফতার ২ জন


Published: 2020-10-27 19:27:26 BdST, Updated: 2020-11-30 19:51:41 BdST

রাবি লাইভঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মোস্তাফিজার রহমান (৩২) হত্যার ঘটনায় দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৪।

গতকাল সোমবার দিবাগত রাতে সাভারের রাজাশন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত দুই ব্যক্তি হলো বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার নিজাম শরীফের ছেলে আজাদ শরীফ (২৯) ও সাভারের ডগরমোড়া এলাকার আব্দুল গণির ছেলে রনি ওরফে ডগি রনি (৩০)। দু’জনেই সাভার, আশুলিয়াসহ বিভিন্ন এলাকার পেশাদার ছিনতাইকারী বলে জানা গেছে।

র‌্যাব-৪ জানায়, গত ২৪ অক্টোবর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ২০১৯ সালের স্নাতকোত্তর ব্যাচের সাবেক শিক্ষার্থী মোস্তাফিজার রহমান একটি দূরপাল্লার বাসে করে সাভারের শিমুলতলা এলাকায় সকালে নামেন। বাস থেকে নামার পরে তিনজন ছিনতাইকারী তার কাছে থাকা টাকা পয়সাসহ মূল্যবান মালামাল লুটপাট করে প্রকাশ্যে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। মোস্তাফিজ রাজশাহী জেলার দূর্গাপুর থানার নওয়াপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে।

এ ঘটনায় সাভার মডেল থানা ও পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন এর পাশাপাশি হত্যাকারীদের ধরতে মাঠে নামে র‌্যাব-৪।

র‌্যাব জানিয়েছে, আটক দুই ব্যক্তি হত্যার অভিযোগ স্বীকার করেছে।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং বলেন, আটক দুই হত্যাকারীকে আজ সকালে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ হত্যাকাণ্ডে আরও একজনকে আটকের প্রক্রিয়া চলছে। অভিযুক্তরা দেশের বাইরে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল।

হত্যাকাণ্ডের তিন দিন পর অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বাবা মজিবুর রহমান।

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআর//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।