রাবি শিক্ষক মাহবুবুর রহমান রাসেল আরে নেই


Published: 2020-05-05 11:26:40 BdST, Updated: 2020-05-28 13:11:01 BdST

রাবি লাইভঃ পৃথিবীর মায়া ত্যাগ করে ওপারে পাড়ি জমিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মাহবুবুর রহমান রাসেল। সোমবার দিবাগত রাতে ৩৬ বছর বয়সেই না ফেরার দেশে চলে যান তিনি।

পারিবারিক সূত্রে জানা যায়, মাহবুবুর রহমান রাসেল গত ২১ সেপ্টেম্বর মস্তিষ্কে রক্তক্ষরণে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তিনি দীর্ঘদিন ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। কয়েক মাস আগে তাঁকে ভারতেও চিকিৎসা করানো হয়।

পরে তাকে দেশে আনা হয়। তিনি ঢাকার বাসাবোতে বোনের বাসায় ছিলেন। পারিবারিক জীবনে একটি শিশুকন্যার বাবা শিক্ষক রাসেল। তার স্ত্রীও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক।

সোমবার রাতে আবারো গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা সংকটাপন্ন থাকার কারণে সেখান থেকে তাকে আরেকটি বেসরকারি হাসপাতালে রেফার্ড করা হচ্ছিল। কিন্তু পথেই তিনি মারা যান।

ড. রাসেলের এই মৃত্যুতে রাবির সাংবাদিকতা বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া। বিভাগের শিক্ষকরা জানিয়েছেন, ড. রাসেলের দেশের বাড়ি নোয়াখালি। ঢাকা থেকে মরদেহ সেখানেই নিয়ে যাওয়া হচ্ছে।

ঢাকা, ০৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।