৮ শত দুস্থ পরিবারের পাশে রাবি ছাত্রলীগ


Published: 2020-04-20 19:20:24 BdST, Updated: 2020-12-04 20:07:40 BdST

রাবি লাইভঃ করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ কর্মজীবি মানুষের সহায়তায় নওহাটা পৌরসভায় ৮ 'শত কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার নওহাটা মহিলা কলেজ প্রাঙ্গনে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উদ্যোগে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যদ্রব্য হিসেবে ছিলো চাল, ডাল এবং আলু।

সম্পাদক বলেন ফয়সাল আহমেদ রুনু বলেন, করোনা ভাইরাসের কারণে সমাজের খেটে খাওয়া, দিনমজুর ,অসহায় ও দুস্থ মানুষগুলো কাজ না করতে পারায় অনেক কষ্টে দিন পার করছে।

খাদ্য সামগ্রী বিতরণ

 

দেশের এই ক্রান্তি লগ্নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতিটি অসহায় ও অস্বচ্ছল পরিবারের কাছে পৌঁছে যাচ্ছে নিত্য প্রয়োজনীয় সব সেবা। বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকেও চেষ্টা করা হচ্ছে এই অসহায় পরিবারগুলোর পাশে থাকার।

এসময় উপস্থিত ছিলেন নওহাটা মহিলা কলেজের প্রিন্সিপাল কাউসার আলী, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পিংকু সাহা, নওহাটা পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান, নওহাটা পৌর ছাত্রলীগের সভাপতি তানভীর রহমান প্রমুখ।

ঢাকা, ২০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআর//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।