অসহায়দের মাঝে রাবি ছাত্রদলের খাবার বিতরণ


Published: 2020-03-28 19:35:40 BdST, Updated: 2020-06-05 02:07:39 BdST

রাবি লাইভঃ করোনাভাইরাস আতঙ্কের প্রভাব রাজশাহীতেও পড়েছে ব্যাপকভাবে। পুরো জেলা লোকডাউন হওয়ায় খেটে খাওয়া দরিদ্র মানুষগুলো অর্থ সংকটে পড়েছে। অনেকেই অর্ধ বা অনাহারা দিন কাটাছেন বলে জানা গেছে। এদিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সংলগ্ন বিনোদপুর বাজারে দুস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করেছে শাখা ছাত্রদল।

শনিবার বিকেলে রাবি শাখা ছাত্রদলের নেতাকর্মীদের উদ্যোগে এই সহায়তা প্রদানের পাশাপাশি ক্যাম্পাস সংলগ্ন বিভিন্ন স্থানে জীবাণু নাশক স্প্রে করা হয়।

খাবার বিতরণ ও স্প্রে সময় উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, মহানগর ছাত্রদল সভাপতি আসাদুজ্জামান জনি, যুগ্ম-সম্পাদক আকবর আলি জ্যাকি, সাংগঠনিক সম্পাদক খন্দকার সৌরভ, সহ-সভাপতি তরিকুল ইসলাম কনক।

হাতে জীবাণু নাশক দেওয়ার দৃশ্য

জেলা ছাত্রদলের সভাপতি আল শাহরিয়ার আমিন বিপুল, সহ-সভাপতি আরিয়ান রশিদ মিতু, রাবি ছাত্রদলের সাবেক যুগ্ম-সম্পাদক শাকিলুর রহমান সোহাগ, সদস্য এস এম মাহমুদুল হাসান মিঠু, শেখ নূর-উদ্দিন আবির,শাহরুখ মাহমুদ, রাবি কলেজ ছাত্রদলের সভাপতি আবির হাসান হিমেল ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জয়।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন মতিহার থানা ছাত্রদলের ছাত্রনেতা পিয়াল, আকাশ, রাসেল, বোয়ালিয়া থানা ছাত্রদল এর রাকিন রবিন ও শাহমখদুম থানার ছাত্রনেতা ডলার, মৃদুল, মোহন চন্দ্রিমা থানা ছাত্রদল নেতা রানা, আরিফ সহ আরো অনেকে।

ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআর//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।