রাবিতে উৎসব


Published: 2019-10-30 16:02:03 BdST, Updated: 2019-11-22 05:46:05 BdST

রাবি লাইভঃ দুই দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে প্রেম বঞ্চিত সংঘ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের চিরজীবন সদস্য মাসুম মিলনের জন্মদিন পালন করা হয়েছে।

মঙ্গলবার রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম অডিটোরিয়ামে জন্মদিন উপলক্ষে কেক কেটে ও বেলুন-ফেস্টুন উড়িয়ে দুই দিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে তাকে 'বঞ্চিত প্লাটিনাম' উপাধীতে ভূষিত করেন সংগঠনের 'বঞ্চিত হৃৎপিন্ড' খ্যাত নেতা রবিউল আলম অনিক।

জানা যায়, মাসুম মিলনের জন্মদিন উদযাপন উপলক্ষে ক্যাম্পাসে সাজ সাজ রব পড়ে যায়। এদিন সকাল থেকে অনুষ্ঠানস্থলে শত শত বঞ্চিত একত্রিত হয়ে চাতক পাখির মতো অধীর আগ্রহে অপেক্ষারত থাকেন।

দুই দিনব্যাপী অনুষ্ঠানের প্রথম দিনে কেক কেটে ও বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় দিনে বিশ্ববিদালয়ের স্টেডিয়ামে মেজবানের আয়োজন করা হয়েছে।

এদিকে, জন্মদিনের কেক কাটা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। কেক কাটার সময় সংগঠনের সভাপতি-সম্পাদক গ্রুপের নেতাকর্মীরা কেকে হাত দেওয়া নিয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে উভয় পক্ষ জড়িয়ে পড়েন। সংঘর্ষের ঘটনায় ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় কাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এসময় প্রেম বঞ্চিত সংঘের চিরজীবন সদস্য আনন্দ শংকর রায় চৌধুরী বলেন, মাসুম মিলন যে এখনো কুমার ও ভার্জিন আছে, এ নিয়ে আমি আবেগে আপ্লুত। বিশ্ববিদালয়ের মেয়েদের আমি আহ্বান জানাচ্ছি আকুল আবেদন জানাচ্ছি, আপনারা মিলনের দিকে নজর দিন। মিলনকে জড়িয়ে ধরুন, আপনার হারবেন না। আপনারা জিতবেন, ঠকবেন না।

অনুষ্ঠানে প্রেম বঞ্চিত সংঘের সভাপতি মোল্লাহ মো. সাইদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজুল সুমনের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপদেষ্ঠা মন্ডলীর সদস্য রবিউল আলম অনিক, রাহিনুল ইসলাম রিংকু, সাজ্জাদ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদ রাজন, মনির মন্ডল প্রমুখ।

ঢাকা, ৩০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।