ছাত্রীকে বাসায় পড়াতে গিয়ে রাবি কলেজ লেকচারের অসভ্যতা!


Published: 2019-10-21 13:03:26 BdST, Updated: 2019-11-22 23:25:13 BdST

রাবি লাইভ : রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজের এক ছাত্রীকে বাসায় পড়াতে আপত্তিকর অসভ্য আচরণের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। এঘটনায় ওই প্রতিষ্ঠানের এক শিক্ষককে কারাগারে পাঠানো হয়েছে। রোববার (২০ অক্টোবর) ওই ছাত্রীর মা নগরীর মতিহার থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় স্কুলের লেকচারার দুরুল হুদাকে একমাত্র আসামি করা হয়েছে। পরে বিকেলে নগরীর কাজলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সেদিনই তাকে কারাগারে পাঠানো হয়।

মামলার এজাহারে বলা হয়, গত ১৬ অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে ছাত্রীর বাসায় পড়াতে আসেন দুরুল হুদা। পড়া শেষে ছাত্রীকে বাড়ি দেখার নাম করে স্টোররুমে নিয়ে যান তিনি। এক পর্যায়ে তিনি ছাত্রীকে জড়িয়ে ধরেন এবং অশালীন আচরণ করেন। বিষয়টি বুঝতে পেরে দুরুল হুদাকে ধাক্কা দিয়ে চলে যেতে চান ওই ছাত্রী। এসময় আবারও তাকে জড়িয়ে ধরেন শিক্ষক। একপর্যায়ে ছাত্রীর চিৎকার শুনে বাড়ির লোকজন ঘটনাস্থলে আসেন। ওই সময় দুরুল হুদা পালিয়ে যান।

মতিহার থানার ওসি হাফিজুর রহমান বলেন, দুরুল হুদাকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।