ম্যাসেঞ্জারের কথা কাটাকাটিকে কেন্দ্র করে রাবি ছাত্রলীগের দু গ্রুপে মারামারি 


Published: 2019-09-20 23:42:43 BdST, Updated: 2019-10-14 14:50:41 BdST

রাবি লাইভঃ ম্যাসেঞ্জারে কথা কাটাকাটিকে কেন্দ্র করে ছাত্রলীগের দু গ্রুপে মারামারির ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিনোদপুর বাজার ও পরে শেরা বাংলা হলের সামনে দুই ধাপাড় ঐ মারামারি সংগঠিত হয় বলে জানা গেছে।

ঘটনায় আহত হয়েছেন মাহবুব এবং অনিক মাহমুদ বনি। এরা দুজনই সাবেক সভাপতি মিজানুর রহমান রানার অনুসারী। 

নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রলীগের একটি সূত্র জানিয়েছে, পূর্বের ম্যাসেঞ্জারে চ্যাট নিয়ে বিনোদপুর বাজারে কথা কাটাকাটি হয় ছাত্রলীগ কর্মী সবুজ এবং আকাশের মধ্যে।এসময় হাতাহাতিতে জড়িয়ে পরে তারা। এদের মধ্যে সবুজ বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী এবং বহিস্কৃত ছাত্রলীগ নেতা  অনিক মাহমুদ বনির অনুসারী।

পরে বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হলের সামনে এসে সংঘর্ষে লিপ্ত হয় তারা। এসময় তাদের সাথে যোগ দেয় সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রাজুর অনুসারী  সিয়াম ও লিখন। হাতাহাতির এক পর্যায়ে  অনিক মাহমুদ বনি এবং মাহবুব কে মেরে আহত করে লিখন।

পরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এসে দু গ্রুপের মধ্যে মিমাংসার চেষ্টা করেন। ঘটনার বিষয়ে শাখা ছাত্রলীগের  সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, "ফাস্ট ইয়ারদের মধ্যে দুগ্রুপে ঝামেলা হয়েছিল। আমরা এসে মিমাংসা করে দিয়েছি''।

ঢাকা,২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।