রুয়েটের সমাবর্তন অনুষ্ঠিত হবে আগামী ১ ডিসেম্বর


Published: 2019-09-12 16:49:56 BdST, Updated: 2019-09-16 00:54:23 BdST

রুয়েট লাইভ: আগামী ১ ডিসেম্বর রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ৫ম সমাবর্তন অনুষ্ঠিত হবে। সমাবর্তনে ২০০৯-২০১০ থেকে ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষ পর্যন্ত বিএসসি, এমএসসি, এমফিল ও পিএইচডি ডিগ্রী অর্জনকারী শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন। বৃহষ্পতিবার দুপুরে (ভারপ্রাপ্ত) রেজিষ্ট্রার অধ্যাপক ড. মোঃ সেলিম হোসেন এ তথ্য জানান।

অধ্যাপক ড. মোঃ সেলিম হোসেন জানান, সমাবর্তনে বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। আগামী ২০ অক্টোবরের মধ্যে আগ্রহীদের নিবন্ধন করতে হবে। রেজিষ্ট্রেশন ফি চার হাজার ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে। সমাবর্তনে অংশগ্রহণের নিবন্ধনের জন্য রুয়েটের ওয়েবসাইট www.ruet.ac.bd এ বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

তবে নিবন্ধন শুরুর তারিখের বিষয়ে জানতে চাইলে সমাবর্তন আয়োজন কমিটির সদস্য বিশ্ববিদ্যালয়টির কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আলী হোসাইন বলেন, শনিবার সমাবর্তন আয়োজন উপকমিটির একটা সভা অনুষ্ঠিত হবে। তার পর শুরুর তারিখটা জানানো যাবে। আশা করা যাচ্ছে আগামী সপ্তাহে শুরু হবে।


ঢাকা, ১২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।