রাবির হবিবুর হলে প্রেম বঞ্চিত সংঘের নতুন কমিটি ঘোষণা


Published: 2019-09-07 02:56:34 BdST, Updated: 2019-09-16 00:55:27 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর হরমান হলে প্রেম বঞ্চিত সংঘের একবছর মেয়াদী নুতন কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে ঐ হলের আবাসিক ও হিসাব বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র হাসান আহমেদকে সভাপতি এবং অর্থনীতি বিভাগের ২য় বর্ষের ছাত্র তরিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়। সংগঠনটির সভাপতি মোল্লাহ মোহাম্মদ সাঈদ ও সম্পাদক মাহফুজুল সুমন এই কমিটির অনুমোদন দেন বলে জানা গেছে।

সংগঠনটির সাবেক সভাপতি ও হবিবুর হল কমিটির ঘোষক অনিক আলম বলেন, বৃহস্পতিবার রাতে প্রায় সাড়ে ৫ ঘন্টাব্যাপী এই হলের বঞ্চিতদের ভাইভা ও বিভিন্ন সূত্র থেকে প্রকৃত বঞ্চিত কি না? সেই বিষয়ে খোঁজ-খবর নিয়ে এই কমিটির দেয়ার সিদ্ধান্ত নেই।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সামির শেখ, মোস্তাকিন রহমান, নাসির আলম, যুগ্ম সাধারণ সম্পাদক বাবলু চাকমা, জিহাদুর রহমান, নাহিদুল ইসলাম, গোলাম মর্তুজা,সাংগঠনিক সম্পাদক ফরহাদ শাহরিয়ার, আকিব দরাইন, দপ্তর সম্পাদক জনি আহমেদ, প্রচার শামিম ইসলাম।

সংগঠনটির সাবেক সভাপতি অনিক আলমকে প্রেম বঞ্চিতদের ‘হৃদপিন্ড’ উপাধিতে ভূষিত করেন বর্তমান কেন্দ্রিয় কমিটির সভাপতি মোল্লাহ মোহাম্মদ সাঈদ।


ঢাকা, ০৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।