রুয়েট ছাত্রীকে অটোরিকশায় যৌন হয়রানির ঘটনায় মামলা


Published: 2019-08-21 20:43:44 BdST, Updated: 2019-09-18 05:24:33 BdST

রুয়েট লাইভ: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক ছাত্রীকে চলন্ত অটোরিকশায় যৌন হয়রানির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানায় ভুক্তভোগী ওই ছাত্রী বাদী হয়ে মামলা দায়ের করেন। এত অজ্ঞাতনামা ৫ জনকে আসামি করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল এ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ওই ছাত্রী গত সোমবার বিকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে বাসায় ফেরার সময় রাজশাহীর নগর ভবন এলাকায় অটোরিকশায় যৌন হয়রানির ঘটনা ঘটে।

থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ ক্যাম্পাসলাইভকে জানান, ‘মঙ্গলবার রাতে ভুক্তভোগী ছাত্রী থানায় এজাহার দাখিল করেন। পরে সেটি মামলা আকারে গ্রহণ করা হয়। মামলায় অজ্ঞাতনামা পাঁচজনকে আসামি করা হয়েছে। এদের মধ্যে একজন অটোরিকশা চালক এবং অন্যরা তার পরিচিত কেউ।’

এসময় থানার ওসি আরও বলেন, ‘যে সড়কে ঘটনাটি ঘটেছে, ইতোমধ্যে সেই সড়কের পাশে থাকা ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আমরা আসামিদের শনাক্ত করার চেষ্টা করছি। জড়িতদের চিহ্নিত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


ঢাকা, ২১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।