রাবিতে ‘শোকাবহ আগস্ট’ শীর্ষক আলোচনা সভা


Published: 2019-08-03 21:41:52 BdST, Updated: 2019-08-25 20:19:53 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শোকাবহ আগস্ট স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ে ক্যাফেটেরিয়ায় এ সভার আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয় শাখা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি এ সভার আয়োজন করে।

সংগঠনের রাবি শাখার সভাপতি রবিউল সরকার রুবেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ কামারুজ্জামান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের শিক্ষক হুমায়ুন কবির, ইতিহাস বিভাগের শিক্ষক গোলাম সারওয়ার।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সংগঠনটির রাবি শাখার সাবেক সভাপতি মতিউর রহমান মর্তুজা, সহ-সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি, আরমান কায়সার আবির, সাংগঠনিক সম্পাদক সাব্বির রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক নাজমুল হোসেন, জিয়া হল শাখা সাধারণ সম্পাদক অনিক সরকার প্রমুখ।

ঢাকা, ০৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।