নিখোঁজ ছাত্রীর লাশ পাওয়া গেলো শশ্মানে


Published: 2019-07-30 18:55:21 BdST, Updated: 2019-08-25 20:14:39 BdST

লাইভ প্রতিবেদক: স্কুল থেকে নিখোঁজের পর অষ্টম শ্রেণীর ছাত্রী রিতু বন্নি পালের লাশ মিলেছে শশ্মানঘাটে। নিহত রিতু জয়পুরহাট সদর থানা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিল। জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার শশ্মান ঘাট থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, গতকাল সোমবার সকাল ৯টায় বাড়ি থেকে বের হয়ে স্কুলে যায় রিতু। কিন্তু ক্লাস না করেই অসুস্থতার কথা বলে ছুটি নিয়ে স্কুল থেকে বেরিয়ে আসে। তারপর থেকে রিতু নিখোঁজ ছিলো।

বেলা ১১টায় অপরিচিত একটি মোবাইল নাম্বার থেকে ফোন আসে রিতুর বান্ধবীর মায়ের কাছে। ফোনের অপরপ্রান্ত থেকে বলা হয়, পাঁচবিবি শশ্মান এর কাছে একটি ব্যাগ পাওয়া গেছে। দিনভর আত্মীয় স্বজন ও রিতুর সকল বান্ধবীর বাড়িতে খোঁজ করেও সন্ধান না পেয়ে অবশেষে রাত ১০টায় মুঠোফোনে পাওয়া তথ্যের ভিত্তিতে পাঁচবিবি শশ্মান ঘাটে যান তারা।সেখানে নদীতে তার লাশ পাওয়া যায়।

পুলিশের সূত্রে জানা গেছে, বর্তমানে রিতুর লাশ পুলিশী হেফাজতে রয়েছে। ময়নাতদন্তের পর পরিবাবের কাছে লাশ হস্তান্তর করা হবে। রিতু নিখোঁজের পর জয়পুরহাট সদর থানায় একটি সাধারন ডায়েরি করেছিলো তার বাবা বিশ্বনাথ পাল।

ঢাকা, ৩০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।