রাসিক মেয়রকে রিসিভ করতে স্টেশনে ৪ ঘন্টা রাবি ছাত্রলীগ


Published: 2019-07-17 15:42:34 BdST, Updated: 2019-12-09 00:24:16 BdST

রাশেদ রাজন, রবি: রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে রিসিভ করতে রেলস্টেশনে ৪ ঘণ্টার অপেক্ষার প্রহর গুনতে হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নেতাকর্মীদের। জানা গেছে, রাবি শাখা ছাত্রলীর প্রায় অর্ধশত নেতাকর্মীরা মঙ্গলবার রাত সাড়ে ৮ টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত প্লাটফর্মে অপেক্ষার পর দেখা মিলে মেয়রের সাথে।

নেতাকর্মীরা জানান, রাসিক মেয়র লিটন সরকারি কাজে ৪-৫ দিনের সফরে ঢাকায় যান।
ঢাকা সফর শেষে ১৬ তারিখ রাত ৯টায় রাজশাহী টু ঢাকা রুটের ট্রেন সিল্ক সিটি এক্সপ্রেসে আসার কথা ছিল রাত ৯টায় কিন্তু তিন ঘন্টা দেরি করায় ১২টা ১৫মিনিটে এসে পৌছায়।

স্টেশনা উপস্থিত থাকা নেতাকর্মীরা জানান, লিটন ভাই আমাদের প্রিয় নেতা। ঢাকা থেকে রাজশাহী আগোমন উপলক্ষে উনার সম্মানার্থে আমারা রিসিভ করতে যায়। উনি আমাদের অভিভাবক, পথপ্রদর্শক উনার জন্য আমারা জীবন দিয়ে দিতে পারি। আর স্টেশনে ৪ঘন্টা সময় পার করতে কষ্ট হবে এটা আমাদের কল্পনাতেও নেই।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মী বলে, মেয়র লিটন সাহেব আমাদের প্রিয় নেতা। তবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে আমার কাছে ৪ঘন্টা অপেক্ষা করে সত্যিই কষ্টকর এবং দুঃখজনক। আমরা স্টেশনে এতক্ষণ অপেক্ষা না করে আসার পরে সরাসরি উনার বাড়ি কিংবা রাসিক ভবনে গিয়ে দেখা করে আসতে পারতাম।

ঢাকা, ১৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।