ছাত্রীর সঙ্গে আপত্তিকর বয়ফ্রেন্ড, দেখে ফেলায় ধর্ষণ নানার!


Published: 2019-07-12 12:52:44 BdST, Updated: 2019-08-21 01:12:00 BdST

বগুড়া লাইভ : ডেটিংয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা খেয়েছে এক ছাত্রী। বিষয়টি দেখে ফেলার সুযোগ নিয়ে ওই ছাত্রীর নানা তাকে ঘটনা প্রকাশের ভয় দেখিয়ে ধর্ষণ করে। প্রথমবার বয়ফ্রেন্ড ও পরে নানার ধর্ষণের শিকার হয়ে অন্ত:স্বত্বা হয়ে যায় ওই ছাত্রী। এক পর্যায়ে সন্তান প্রসব করায় এনিয়ে তোলপাড় শুরু হয়। এঘটনায় মামলা হলে পলাতক আসামি বয়ফ্রেন্ড বকুল মন্ডলকে গ্রেফতার করা হয়। বগুড়ার ধুনট থানা পুলিশ বৃহস্পতিবার তাকে বথুয়াবাড়ি বাজার এলাকা থেকে গ্রেফতার করে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। এছাড়া সন্তানের পিতৃত্ব প্রমাণে ডিএনএ পরীক্ষার অনুমতি চেয়ে আদালতে আবেদন করা হবে। এর আগে গ্রেফতার নানা, ছাত্রী ও সন্তানের ডিএনএ করা হয়েছে।

এজাহার সূত্র জানায়, ধুনট উপজেলার ছোট চিকাশি গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে (১২) কৈয়াগাড়ি গ্রামে নানা আবদুর রশিদ মন্ডলের বাড়িতে থেকে স্থানীয় একটি বালিকা বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়তো। একই গ্রামের অফের আলীর ছেলে বকুল মন্ডল বিয়ের প্রলোভনে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ২০১৮ সালের ১৫ এপ্রিল বিকালে সাড়ে ৪টার দিকে ছাত্রী স্কুল থেকে বাড়িতে ফিরে পোষাক পরিবর্তন করছিল। এ সময় প্রেমিক বকুল ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। নানা রশিদ মন্ডল (৬২) তাদের হাতেনাতে ধরে ফেলেন। এরপর ঘটনা প্রকাশের ভয় দেখিয়ে নানা রশিদ মন্ডলও ওই ছাত্রীকে ধর্ষণ করে। এভাবে নানা তার নাতনিকে কয়েকবার ধর্ষণ করেছে। এক পর্যায়ে ওই ছাত্রী অন্ত:স্বত্ত্বা হয়ে পড়ে। শারীরিক অবস্থার পরিবর্তন দেখে তার মা-বাবা চিকিৎসকের কাছে নিয়ে নিশ্চিত হন। পরে মেয়ের কাছে ঘটনার বিবরণ শুনে বাবা গত বছরের ৩ অক্টোবর বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন। আসামী করা হয় প্রেমিক বকুল মন্ডল ও নানা রশিদ মন্ডলকে। বিচারক মামলাটি আমলে নিয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিতে ২২ অক্টোবর ধুনট থানার ওসিকে নির্দেশ দেন। চলতি বছরের ১ জানুয়ারি ওই ছাত্রী ছেলে সন্তান (আবদুল বারিক) প্রসব করে। ২৫ জানুয়ারি ধুনট থানা পুলিশ যমুনা নদীর চর থেকে নানা রশিদ মন্ডলকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহীন জানান, ওই সন্তানের পিতৃত্ব নিশ্চিত করতে আদালতের অনুমতিতে প্রায় এক মাস আগে ছাত্রী, তার সন্তান ও নানার ডিএনএন পরীক্ষা করা হয়েছে। এর রিপোর্ট এখনও পাওয়া যায়নি। এদিকে বৃহস্পতিবার দুপুরে গোপনে খবর পেয়ে বথুয়াবাড়ি বাজার এলাকা থেকে অপর আসামী প্রেমিক বকুল মন্ডলকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা, ১২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।