রুয়েটে ছাত্রলীগের গুলি: নিজ দলের নেতার কক্ষ ভাঙচুর!


Published: 2019-07-07 20:35:14 BdST, Updated: 2019-08-22 22:30:43 BdST

রুয়েট লাইভ: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) গুলি ছুঁড়ে ছাত্রলীগের নেতাকর্মীরা নিজ দলের নেতার কক্ষ ভাঙচুরের করেছেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান হলে শনিবার দিবাগত রাত সাড়ে ৩টায় এঘটনা ঘটে। এসময় রুয়েট শাখা ছাত্রলীগের ১০-১৫ জন নেতাকর্মীরা নেতার কক্ষ ভাঙচুর করে।

সূত্রে জানা গেছে, রুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপুর অনুসারী সাংগঠনিক সম্পাদক নীলোৎপল সরকার চমক, উপ-দপ্তর সম্পাদক লাশিউর রহমান নাহিদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক প্রণয় সাহা, সহ-সম্পাদক তারিক বিন আমিন এবং কর্মী আদিত্যের বিরুদ্ধে হলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তিনটি কক্ষে ভাঙচুর করার অভিযোগ উঠেছে।

সূত্রে জানা যায়, আক্রমণকারীরা প্রথমে জিয়া হলের আবাসিক ছাত্র ও ঐ হলের হল কমিটির ক্যান্ডিডেট তৌহিদুজ্জামান সৈকত, মুনতাসীর মামুন জয়, কর্মী তাজ ও উৎপল এর ৪১৪, ৪১৮, ৩১৭ নং কক্ষের ভেতর অতর্কিতভাবে প্রবেশ করে এবং রুমের ফ্যান, লাইট, গিটার, ট্রাংক, বেডপাতিসহ অন্যান্য প্রয়োজনীয় জিনিসপাতি ভাঙচুর করেছে।

ভাঙচুরের বিষয়টি রুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি নীবিড় অশিকার করলে সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপু বলেন, সামান্য বিষয় নিয়ে হলে ছোট একটা ঝামেলা হয়েছিল এখন সমাধান হয়েগেছে।

এবিষয়ে হল প্রভোস্ট প্রফেসর ড. আল মেহেদী বলেন, হলে একটি ঝামেলা হয়েছিল ছাত্রদের মধ্যে। পরে তারা বসে বিষয়টি মিমাংসা করে নিয়েছে।

ঢাকা, ০৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।