ছাত্রীকে হোটেলে নিয়ে ধর্ষণের ভিডিও করলো ‘বয়ফ্রেন্ড’


Published: 2019-06-29 22:04:42 BdST, Updated: 2019-07-22 04:02:40 BdST

সিরাজগঞ্জ লাইভ: ছাত্রীকে হোটেলে নিয়ে ধর্ষণের ভিডিও করে ধরা খেয়েছেন বয়ফ্রেন্ড। ভিডিও দেখিয়ে ওই লম্পট ওই বয়ফ্রেন্ড ছাত্রীকে আবারো আপত্তিকর প্রস্তাব করেন। বিষয়টি পুলিশকে অবহিত করলে ফাঁদ পেতে ওই লম্পটকে আটক করা হয়।

সিরাজগঞ্জের তাড়াশের ওই ঘটনায় আটক বয়ফ্রেন্ডের নাম মজিবর রহমান। শুক্রবার রাতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ১০নং ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার মজিবর তাড়াশ পৌরসভা এলাকার ভাদাস গ্রামের আবুল হোসেনের ছেলে ও দুই সন্তানের জনক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন আগে ব্যবসায়ি মজিবর রহমানের সাথে তাড়াশের শম শ্রেণীর ওই ছাত্রীর মোবাইলে পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে মজিবর কৌশলে ওই ছাত্রীর সাথে প্রেমের সর্ম্পক গড়ে তোলেন। সম্প্রতি ওই ছাত্রীকে নানা প্রলোভন দেখিয়ে বগুড়া শহরের একটি আবাসিক হোটেলে নিয়ে রাত্রীযাপন করে মজিবুর।

সেখানে ধর্ষণের সময় কৌশলে স্মার্টফোনে অশ্লীল ভিডিও ধারণ করে ওই যুবক। এ ঘটনার পর ওই ব্যবসায়ি স্কুল ছাত্রীকে বারবার অনৈতিক প্রস্তাব দেন। এক পর্যায়ে স্কুলছাত্রী বিষয়টি তার অভিভাবকদের জানালে থানায় অভিযোগ দায়ের করা হয়।

ওই অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে তাড়াশ থানার এসআই রবিউল ইসলাম স্কুল ছাত্রীকে দিয়ে ফাঁদ পাতেন এবং হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ১০নং ব্রিজ এলাকা থেকে লম্পট ব্যবসায়ি মজিবরকে গ্রেফতার করে।

উল্লাপাড়া সার্কেলের সিনিয়র এএসপি গোলাম রহমান জানান, শুক্রবার রাতে এ ব্যাপারে তাড়াশ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। শনিবার সকালে ব্যবসায়ি মজিবর রহমানকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

ঢাকা, ২৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।