রাবির শহীদ হবিবুর হলের নতুন প্রাধ্যক্ষ ড. জাহিদুল


Published: 2019-06-27 20:48:01 BdST, Updated: 2019-12-10 18:10:57 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শহীদ হবিবুর রহমান হলের নতুন প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন দর্শন বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. জাহিদুল ইসলাম। ভিসি প্রফেসর এম আব্দুস সোবহান আগামী তিন বছরের জন্য হল প্রাধ্যক্ষ হিসেবে এ নিয়োগ প্রদান করেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টরের দায়িত্ব পালন করে আসা ড. জাহিদুল ইসলাম বৃহস্পতিবার সকালে শহীদ হবিবুর রহমান হলের প্রাধ্যক্ষ কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে বিদায়ী প্রাধ্যক্ষ প্রফেসর ড. আব্দুর রহমানের কাছ থেকে এই দায়িত্ব গ্রহন করেন।

এই সময় বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হল প্রভোস্ট ড. রবিউল ইসলাম, সৈয়দ আমীর আলী হল প্রভোস্ট ড. আমিনুল ইসলাম, বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়ার প্রশাসক ড. জুলফিকার আলী ইসলাম, দর্শন বিভাগের শিক্ষক প্রফেসর ড. আরিফুল ইসলাম, ভূতত্ব খনিবিদ্যা বিভাগের সভাপতি প্রফেসর ড. সুলতান-উল ইসলাম, প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার, প্রফেসর ড. সফিকুল আলম, প্রফেসর ড. সোহাইল কবির, দর্শন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আব্দুল্লাহ আল-মামুনসহ সাংবাদিক, হলের কর্মচারীবৃন্দ এবং আবাসিক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


ঢাকা, ২৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।