মোটরসাইকেল আরোহী ছাত্র-শিক্ষক সড়কে পিষ্ট


Published: 2019-06-17 18:32:07 BdST, Updated: 2019-12-10 00:15:53 BdST

নওগাঁ লাইভঃ হায়রে সড়ক। হায়রে জীবন। এবার ছাত্র-শিক্ষকের প্রাণ কেড়ে নিল। চাকায় পিষ্ট হলো শিক্ষক ও তার ছাত্র। নওগাঁ জেলার মান্দায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামাল হোসেন (৪০) এবং ছাত্র সুমন (১১) নিহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার নীলকুঠি নামক স্থানে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কলেজ মোড় গ্ৰামের বাড়ি থেকে সতিহাট এলাকায় বিদ্যালয়ের দিকে মোটরসাইকেলযোগে আসছিলেন শিক্ষক কামাল ও সুমন।

পথিমধ্যে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নীলকুঠি নামক স্থানে পৌঁছালে রাজশাহী হতে নওগাঁগামী হানিফ পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে পেছনে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এসময় গুরুতর হন শিক্ষক কামাল ও সুমন। গুরুতর আহতাবস্থায় তাদের দুই জনকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর দেয়া তাদের স্বজনদের।

কিন্তু ওই পৌছার আগেই এই দুটি তাজা প্রাণ চলে যায় না ফেরার পথে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মান্দা থানার ওসি মোজাফ্ফর হোসেন জানায় বাসের ধাক্কায় শিক্ষক কামাল ও তার ছাত্র সিুমন মারা যান। তাদের ময়না তদন্ত করা শেষ হয়েছে। লাশ দুটি তাদের স্বজনদের কাছে হস্তান্তরিত করা হয়েছে।

তবে পুলিশ জানিয়েছে হানিফ পরিবহনের ওই ঘাতক বাসটিকে আটকের চেষ্ঠা চলছে। ওই বাসের সঙ্গে যোগাযোগের জন্যে একজনকে দায়িত্ব দেয়া হয়েছে।

ঢাকা, ১৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।