প্রবাসীর স্ত্রীর সঙ্গে রুমডেটে গিয়ে ধরা প্রথম বর্ষের ছাত্র!


Published: 2019-05-06 19:40:46 BdST, Updated: 2019-05-19 17:12:54 BdST

পাবনা লাইভ: প্রবাসীর স্ত্রীর সঙ্গে রুমডেটে গিয়ে ধরা খেল প্রথম বর্ষের ছাত্র। তাদের বাইরে তালা লাগিয়ে আটকের পর পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে পাবনার সাঁথিয়া উপজেলার নন্দনপুর ইউনিয়নের চরভদ্রকোলা গ্রামে। সোমবার পুলিশ প্রেমিক যুগলকে জেলহাজতে প্রেরণ করেছে।

থানা পুলশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চরভদ্রকোলা গ্রামের বাসিন্দা জয়নাল আবেদীনের সৌদি আরব প্রবাসী ছেলে সেলিমের সঙ্গে পাশ্ববর্তী সুজানগর উপজেলার চরগোবিন্দ্রপুর গ্রামের রইজের মেয়ে রাজিয়া খাতুনের চার বছর আগে বিয়ে হয়। বিয়ের পর সেলিম আবার সৌদিআরব কর্মসস্থলে চলে যান।

কিছু দিনের মধ্যে পার্শ্ববতী রসুলপুর গ্রামের আঃ মতিনের ছেলে মিয়াপুর কলেজের প্রথম বর্ষের ছাত্র নাইমের সাথে সেলিমের স্ত্রী রাজিয়া পরিচয় সুত্রে পরকীয়ায় জড়িয়ে পড়ে। সম্পর্কের এক পর্যায়ে রোববার রাতে রাজিয়া নাইমকে মোবাইল ফোনে শ্বশুর বাড়িতে ডেকে আনে। নাইমকে নিয়ে রাজিয়া তার ঘরে প্রবেশ করে। রাজিয়ার দেবর ফিরোজ বিষয়টি টের পেয়ে বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে প্রতিবেশীরে ডেকে তাদের আটক করে। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

সাঁথিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, সোমবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

ঢাকা, ০৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।