রাবি শাখা ছাত্র ফেডারেশনের কমিটি গঠন


Published: 2019-05-06 19:21:10 BdST, Updated: 2019-07-17 19:29:42 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ফেডারেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। রোববার সংগঠনটির অষ্টম কাউন্সিলে রাশেদ রিমনকে সভাপতি ও মহব্বত হোসেন মিলনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন রাবি শাখা ছাত্র ফেডারেশনের সাবেক সভাপতি তাসবির-উল-ইসলাম কিঞ্জল।

কমিটির অন্য সদস্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক ইস্রাফিল আলম, আহসানুল হক সোয়াদ, প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক মিরান শাহ, অর্থ সম্পাদক ইফাত জাহান ইমুল, রাজনৈতিক শিক্ষা বিষয়ক সম্পাদক আশরাফুল আলম সম্রাট, দপন্তর বিষয়ক সম্পাদক অন্ত বিশ্বাস প্রমুখ।

পরবর্তীতে এক আলোচনা সভায় গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় সম্পাদকমন্ডলীর সদস্য অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ বলেন, বর্তমানে দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলো সন্ত্রাসের রাজত্বে পরিণত হয়েছে। দিন-দিন শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে স্বৈতন্ত্রের আধিপত্য ছড়িয়ে দেওয়া হয়েছে। সকল অন্যায়ের বিরুদ্ধে লড়াই করে ছাত্র আন্দোলনের ধারাকে অব্যাহত রাখবে।
তিনি আরও বলেন, প্রায় ২৯ বছর ধরে রাকসু অকার্যকর হয়ে আছে। সাম্প্রতিক সময়ে প্রহসনের নির্বাচনের মাধ্যমে ডাকসু সচল হয়েছে।

প্রশাসন এবং চেতনার নামে রাজনীতি করা ব্যাক্তিদের কারণে ডাকসুর ভোট সুষ্ঠ হয় নি। এ কাউন্সিলের মাধ্যমে রাকসু সচল করা সহ বিভিন্ন নায্য দাবি আদায়ে সবাইকে সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি।

এ সময় ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি গোলাম মোস্তফা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক প্রত্যয়ী মিজান, ফোকলোর বিভাগের সহযোগী অধ্যাপক ড. আমিরুল ইসলাম কনক ও বিভিন্ন ছাত্র সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

ঢাকা, ০৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।