স্টার জলসায় সিরিয়ালের জন্য প্রাণ দিল ছাত্রী!


Published: 2019-04-29 18:17:56 BdST, Updated: 2019-05-22 09:17:04 BdST

সিরাজগঞ্জ লাইভ: ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসায় সিরিয়াল দেখতে না দেওয়ায় না ফেরার দেশে চলে গেছেন একা নামে স্কুলছাত্রী। ঘটনাটি ঘটেছে রোববার রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের ভদ্রকোল গ্রামে। একা স্থানীয় পঞ্চক্রোশী ইউনিয়ন আলী আহমেদ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী এবং ভদ্রকোর গ্রামের এশরাফুল সরকারের মেয়ে।

জানা গেছে, একা ঘটনার দিন রাতে বেশ কিছু সময় লেখাপড়া বাদ দিয়ে স্টার জলসায় সিরিয়াল দেখছিল। এসময় তার বাবা সিরিয়াল দেখা বন্ধ করার নির্দেশ দিয়ে বকাঝাকা করে। এতে অভিমান করে ওই রাতেই ঘরে রাখা রঙ মেশানো রাসায়নিক দ্রব্য খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে একা।

তাকে উল্লাপাড়া ৩০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। এখানে অবস্থার অবনতি হলে একাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় সে মারা যায়।

উল্লাপাড়া থানার ডিউটি অফিসার এ এস আই রায়হান জানান, এব্যাপারে উল্লাপাড়া থানায় একটি ইউডি মামলা হয়েছে। পুলিশ একার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে উলে­খ করেছে পুলিশ।

 

ঢাকা, ২৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।