বিদ্যুতের অজুহাতে বাগানে ক্লাস, ছাত্রীর সঙ্গে আপত্তিকর শিক্ষক!


Published: 2019-04-22 22:31:32 BdST, Updated: 2019-07-17 19:35:01 BdST

নাটোর লাইভ : বিদ্যুৎ না থাকার অজুহাতে ছাত্রীদের বাগানে নিয়ে ক্লাস করানোর অজুহাতে এক ছাত্রীর সঙ্গে আপত্তিকর কর্মকাণ্ডের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। এঘটনায় আন্দোলনের মুখে ওই শিক্ষককে গ্রেফতরা করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে নাটোরের বাগাতিপাড়ায় গফুরাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে। যৌন নিপীড়ক শিক্ষকের নাম আবুল কালাম। তাকে বিদ্যালয় থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

রোববার স্কুলের ম্যানেজিং কমিটি ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করে। অভিযুক্ত শিক্ষক আবুল কালাম উপজেলার চিথলিয়া গ্রামের মৃত আমিন সরদারের ছেলে এবং একই স্কুলের প্রধান শিক্ষক আবু সায়েমের ভাই।

তদন্তকারী কর্মকর্তা পুলিশের এস আই খাইরুল ইসলাম জানান, ছাত্রীর বাবা থানায় মামলা করেছেন। মামলার পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়াও আদালত ২২ ধারায় ছাত্রীর জবান বন্দি রেকর্ড করা হয়েছে।

নিপীড়নের শিকার ছাত্রীর পরিবারের অভিযোগ, শনিবার দুপুরে বিদ্যুৎ না থাকায় চতুর্থ পিরিয়ডে ষষ্ঠ শেণির ইংরেজি বিষয়ের ক্লাশ বাগানে নেওয়ার কথা বলে কক্ষ থেকে সবাইকে বাইরে বের করে দেন শিক্ষক আবুল কালাম।

কিন্তু চেয়ার নিয়ে যাওয়ার কথা বলে কৌশলে ওই ছাত্রীকে কক্ষেই রেখে দেন শিক্ষক। সেসময় একা পেয়ে জোর করে ছাত্রীর সঙ্গে আপত্তিকর কাজ করে ওই শিক্ষক।

পরে বাড়ি গিয়ে ছাত্রী ঘটনাটি পরিবারকে জানালে তার বাবা বাগাতিপাড়া মডেল থানায় অভিযোগ করেন।

শনিবার সন্ধ্যায় গফুরাবাদ বাজার সংলগ্ন স্কুল মাঠ থেকে শিক্ষক আবুল কালামকে গ্রেফতার করে মডেল থানা পুলিশ।

ঢাকা, ২২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।