রাবিতে স্কলারশিপের জন্য ৫০ লাখ টাকা দিলেন সাবেক ছাত্র


Published: 2019-04-22 18:55:48 BdST, Updated: 2019-05-19 17:08:25 BdST

রাজশাহী লাইভ : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্কলারশিপের (শিক্ষাবৃত্তি) জন্য ৫০ লাখ টাকা অনুদান দিয়েছেন সাবেক ছাত্র ও এ এন্ড এ ট্রাউজারস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুল আলম রাজা। ওই টাকা মার্কেটিং বিভাগের শিক্ষার্থীদের জন্য ব্যয় করা হবে। এর মধ্যদিয়ে প্রথমবারের মত মার্কেটিং বিভাগে শিক্ষাবৃত্তি চালু করা হচ্ছে।

রোববার বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র একাডেমিক ভবনে বিভাগের শিক্ষক লাউঞ্জে সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন রাবি মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (রুমা) সাধারণ সম্পাদক ও বিভাগের সভাপতি প্রফেসর একেএম গোলাম রব্বানী মন্ডল।
এর আগে, গত ১৩-১৪ এপ্রিল নববর্ষ বরণ ও অভিষেক অনুষ্ঠানে মাহবুব আলম ৫০ লাখ টাকার চেকটি রাবি ভিসি ড. এম আব্দুস সোবহানের মাধ্যমে রুমার সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট হস্তান্তর করেন। ওইদিনই রুমার একটি বিশেষ সভায় বৃত্তি ফান্ডের নীতিমালা প্রনয়ণের জন্য রুমার সাধারণ সম্পাদককে আহবায়ক ড. বোরাক আলীকে সদস্য সচিব করে ৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। মাহবুব আলম মার্কেটিং বিভাগে ১৯৮৪-৮৫ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন।

ঢাকা, ২২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।