রাবির আবাসিক হল থেকে ছাত্রী চোর আটক!


Published: 2019-04-15 21:59:54 BdST, Updated: 2019-07-17 19:30:41 BdST

রাবি লাইভ:রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) বেগম খালেদা জিয়া আবাসিক হল থেকে চোর সন্দেহে এক মেয়েকে আটক করেছে হলের শিক্ষার্থীরা। সোমবার দুপুরে হলের মধ্যে সন্দেহজনকভাবে ঘুরাঘুরির সময় তাকে হাতে নাতে ধরা হয়।

আটককৃত ওই শিক্ষার্থীর নাম শাপলা (ছদ্মনাম) রাজশাহী প্রকৌশল ও প্রযুুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের শিক্ষার্থী।
সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের বেগম খালেদা জিয়া হলে ওই শিক্ষার্থী ঘুরাঘুরি করছিলো। এতে গতিবিধি লক্ষ্য করে প্রথমে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে সন্দেহভাজন হলে আটক করা হয়।

এ বিষয়ে বেগম খালেদা জিয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মাহবুবা সরকার বলেন, হলের ছাত্রীদের সন্দেহ হলে তাকে আটক করা হয়। পরে রুয়েট প্রশাসনের সঙ্গে বসে বিষয়টি সমাধান করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল থেকে এক মেয়ে চোরকে আটক করার কথা জানতে পারি। পরে সেখানে গিয়ে মুসলেকা নিয়ে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

ঢাকা, ১৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।