নুসরাতকে নিয়ে আপত্তিকর মন্তব্য, চাকরি গেল সেই রাবি ছাত্রের!


Published: 2019-04-12 21:46:22 BdST, Updated: 2019-08-25 15:59:16 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সেই ছাত্র মামুন বিল্লাহ চাকরি হারিয়েছেন। সোনাগাজীতে আগুনে পুড়িয়ে হত্যার শিকার সেই নুসরাত জাহান রাফিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে সমালোচনার মুখে পড়েন তিনি। এনিয়ে ক্যাম্পাসলাইভ২৪.কমে নিউজ করা হলে তোলপাড় শুরু হয়। ওই ছাত্রকে রাবি থেকে বহিষ্কার ও গ্রেফতারের দাবি উঠে।

জানা গেছে, মামুন বিল্লাহ রাবি থেকে অনার্স পাশ করে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। তিনি এখনও মাস্টার্স করেননি। তিনি রাবির সমাজবিজ্ঞান বিভাগ থেকে ২০১৭ সালে অনার্স শেষ করেছেন।

এর আগে একটি অনলাইন নিউজ পোর্টাল নিহত নুসরাতের বিষয়ে একটি সংবাদ প্রকাশ করে তা ফেসবুক পেজে শেয়ার করে। সেখানে মামুন বিল্লাহর ফেসবুক আইডি থেকে মন্তব্য করা হয়, ‘মেয়েটা কিন্তু জোস ছিল, মালটা ধর্ষণ করার মতোই ছিল।’ বিষয়টি নিয়ে ক্যাম্পাসলাইভ২৪.কমে নিউজ করার পর তোলপাড় শুরু হয়। তাকে ‘ভবিষ্যৎ ধর্ষক’ হিসেবে চিহ্নিত করে তার শাস্তির দাবিতে আলোচনা সমালোচনা শুরু হয়।

রাবি প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমান বলেন, নুসরাত জাহান রাফিকে নিয়ে আপত্তিকর মন্তব্যের প্রমাণ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ১২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।