রাবিতে হলে ফেরার সময় প্রবেশমুখেই ছিনতাইয়ের শিকার ছাত্রীরা!


Published: 2019-03-18 11:29:54 BdST, Updated: 2019-04-20 18:58:08 BdST

রাবি লাইভ : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ফের ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এবার হলে ফেরার পথে ছিনতাইয়ের শিকার হয়েছেন ছাত্রীরা। রোববার (১৭ মার্চ) রাতেবিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মতিহার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ভুক্তভোগী ববিতা রানী মাহতো বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের ২০১৫-১৬ সেশনের ছাত্রী।

ভুক্তভোগী ওই ছাত্রী জানান, সে ও তার বান্ধবী বিনোদপুর থেকে রিকশায় ক্যাম্পাসে ফিরছিলেন। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে পৌঁছাতেই পেছনে থেকে মোটরসাইকেলে আরোহী তিন যুবক তার ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুত কাজলার দিকে চলে যায়। তবে অন্ধাকার থাকায় তাদের কাউকে চিনতে পারেননি তিনি। তার ব্যাগে আইডি কার্ড, প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রায় ১৮০০ টাকা এবং একটি স্মার্টফোন ছিল।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর লুৎফর রহমান বলেন, ছিনতাইয়ের ঘটনা শুনেছি। তাদেরকে থানায় জিডি করতে বলেছি।

মতিহার থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদের বলেন, এই ছিনতাইয়ের ঘটনায় ভুক্তভোগী থানায় একটি জিডি করা হয়েছে।

ঢাকা, ১৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।