প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে পাবিপ্রবি কর্তৃপক্ষের প্রতিবাদ


Published: 2019-02-08 15:01:38 BdST, Updated: 2019-04-23 08:42:09 BdST

পাবিপ্রবি লাইভ: বিভিন্ন নিউজ পোর্টালসহ গণমাধ্যমেগুলোতে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ভিসির সাথে দ্বন্দ্বের জের ধরে প্রো-ভিসির পদত্যাগ শীর্ষক প্রকাশিত সংবাদ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদটি অনভিপ্রেত, দু:খজনক ও অগ্রহণযোগ্য। উক্ত সংবাদের প্রতিবাদ জানানোর পাশাপাশি কর্তৃপক্ষের বক্তব্য নিম্নে উল্লেখ করেছেন।

গত ২ ফেব্রুয়ারি তারিখে একটি দাপ্তরিক পত্র নিয়ে প্রো-ভিসি প্রফেসর ড. মো: আনোয়ারুল ইসলাম ও অতিরিক্ত রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম এর মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। বিষয়টি অবহিত হওয়া মাত্র ভিসি প্রফেসর ড. এম রোস্তম আলী উভয়ের মধ্যে সমস্যার সুষ্ঠু সমাধান করে দেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ৬ ফেব্রুয়ারি প্রো-ভিসি প্রফেসর ড. মো: আনোয়ারুল ইসলাম প্রাথমিকভাবে পদত্যাগের ঘোষণা দিলেও এর পরপরই তা প্রত্যাহার করে নেন।

এই বিষয়টি নিয়ে একটি স্বার্থান্বেষী মহল ভিসির সাথে প্রো-ভিসির দ্বন্দ্বের জের ধরে পদত্যাগের কথা উল্লেখ করে। মূলত এই বিষয়ের সাথে ভিসির কোন সংশ্লিষ্টতা নেই। তিনি বরং দক্ষ অভিভাবকের মতো সমস্যার সমাধান করেন। অথচ ভিসিকে এতে জড়ানো দু:খজনক ও অগ্রহণযোগ্য।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে বিশ্ববিদ্যালয় বিরোধী একটি স্বার্থান্বেষী মহলের বিভ্রান্তিকর তথ্য যাচাই বাছাইয়ের জন্য সবার প্রতি বিনীত অনুরোধ করেছেন।


ঢাকা, ০৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।