রুয়েটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত, ফলাফল ৩১ অক্টোবর


Published: 2018-10-21 15:17:33 BdST, Updated: 2018-11-14 15:28:55 BdST

রুয়েট লাইভ: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ভর্তি পরীক্ষায় ১ হাজার ২৩৫টি আসনের বিপরীতে ৭ হাজার ৪৮৮ জন ভর্তিচ্ছু অংশ গ্রহণ করেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো. সেলিম হোসেন জানান, চলতি শিক্ষাবর্ষে ১৪টি বিভাগের অধীনে সর্বমোট ১২৩৫ জন শিক্ষার্থী ভর্তির সুযোগ পাবেন। দু’টি গ্রুপের (ক ও খ) অধীনে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত ‘ক’ গ্রুপে ৬ হাজার ৮৮৬ জন এবং ‘খ’ গ্রুপের অধীনে ৯টা থেকে ১২টা ১০ পর্যন্ত ৬০২ জন ভর্তিচ্ছু অংশ নিয়েছে।

ভর্তি পরীক্ষা শুরুর পর রুয়েটের ভিসি প্রফেসর রফিকুল আলম সেখ, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর সেলিম হোসেন, ছাত্রকল্যাণ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মামুনুর রশীদ বিভিন্ন পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করেন।

ভর্তি পরীক্ষার ফলাফল আগামী ৩১ অক্টোবর প্রকাশ করা হবে। এছাড়া ভর্তিপ্রক্রিয়া সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (http://www.ruet.ac.bd/admission/) পাওয়া যাবে।

 


ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।