রাবির ভর্তিতে দেড়লাখে চুক্তি, প্রতারককে শিক্ষার্থীদের গণপিটুনি!


Published: 2018-10-19 12:10:51 BdST, Updated: 2018-11-14 15:24:46 BdST

রাবি লাইভ : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অনার্সে ভর্তির জন্য দেড়লাখ টাকায় ভর্তিচ্ছুর সঙ্গে জালিয়াত চক্রের চুক্তি হয়। অগ্রিম টাকা নিতে ক্যাম্পাসে এলে শিক্ষার্থীরা তাকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। ওই প্রতারকের নাম গোলাম রাব্বানী। মোবাইল ফোনে চুক্তি হওয়ার পর বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদ এলাকায় টাকা নিতে এলে শিক্ষার্থীরা তাকে আটক করে থানায় সোপর্দ করে। গোলাম রাব্বানীর বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলায়।

জানা গেছে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অনার্স প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার প্রশ্ন দিয়ে ভর্তিতে সহায়তা করা হবে এমন চুক্তি হয় সৌরভ নামে ভর্তিচ্ছু শিক্ষার্থীর সঙ্গে। অগ্রিম ২০ হাজার টাকা দাবি করে জালিয়াতি চক্রের ওই সদস্য। সৌরভ তাকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আসতে বলেন।

সৌরভ জানান, গোলাম রাব্বানী দেড় লাখ টাকার বিনিময়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি করে দেবে এমন প্রলোভন দেখায়। ভর্তি পরীক্ষার আগেই সে ২০ হাজার টাকা দাবি করে। টাকা নিতে ক্যাম্পাসে এলে সহপাঠীদের সহায়তায় তাকে পুলিশে দিয়ে আসি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমান জানান, বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় জালিয়াতির সঙ্গে জড়িত থাকায় গোলাম রাব্বানীকে পুলিশে দেয়া হয়েছে। ভর্তি পরীক্ষায় জালিয়াতিতে জড়িত থাকায় ব্যক্তিকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন মতিহার থানার ওসি শাহাদাৎ হোসেন।

ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাসলঅইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।