প্রশিক্ষণে দক্ষিণ কোরিয়ায় রাবির চঞ্চল


Published: 2018-10-06 02:46:37 BdST, Updated: 2018-10-20 15:13:28 BdST

রাবি লাইভ: বাংলাদেশের প্রতিনিধি হয়ে দক্ষিণ কোরিয়া সফরে গেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শরীরচর্চা শিক্ষা বিভাগের সহকারী পরিচালক ও রাজশাহী তায়কোয়ান্ডো অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান চঞ্চল। তায়কোয়ানডো কোরিয়ান মার্সাল আর্ট প্রশিক্ষণ নিতে দক্ষিণ কোরিয়ায় অবস্থান করছেন।

জানা গেছে, দক্ষিণ কোরিয়ার মুজুতে ওয়ার্ল্ড তায়কোয়ান্ডো ফেডারেশনের আয়োজনে ডাব্লুউটি পার্টনারশিপ তায়কোয়ান্ডো প্রোগ্রামে তিনি অংশ নিয়েছেন। গত ২৭ সেপ্টেম্বর থাই এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি দক্ষিণ কোরিয়ার উদ্দেশে রওনা হন।

এবিষয়ে জানতে চাইলে কামরুজ্জামান চঞ্চল জানান, তায়কোয়ান্ডো প্রশিক্ষণে বিশ্বের ১৪টি দেশের ৮০ জন প্রতিনিধি অংশ নিয়েছেন। বাংলাদেশের প্রতিনিধি হয়ে ১৪ দিনের এ তায়কোয়ান্ডো প্রশিক্ষণে অংশগ্রহণ করেছি। দক্ষিণ কোরিয়ার মুজুতে এ প্রশিক্ষণ দিচ্ছে ওয়ার্ল্ড তায়কোয়ান্ডো ফেডারেশন। ২৮ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর পর্যন্ত এ প্রশিক্ষণ চলবে। আগামী ১৬ অক্টোবর বাংলাদেশে ফিরবো।

 

ঢাকা, ০৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।