রাবিতে ভর্তি পরীক্ষার সময়সূচি


Published: 2018-10-04 19:59:06 BdST, Updated: 2018-12-17 11:49:57 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়। আগামী ২২ ও ২৩শে অক্টোবর এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার এ তথ্য জানান।

বিশ্ববিদ্যালয়ের সূত্রে জানা গেছে, আগামী ২২শে অক্টোবর সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত ইউনিট ‘সি’ এর গ্রুপ-১ রোলনম্বরধারীদের, সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ইউনিট ‘সি’ এর গ্রুপ-২ রোলনম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এরপর দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ইউনিট ‘ডি’ এর গ্রুপ-১ রোলনম্বধারী ও দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ইউনিট ‘ডি’ এর গ্রুপ-২ রোলনম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া একই দিন বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ইউনিট ‘বি’ এর গ্রুপ-১ রোল নম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৩শে অক্টোবর সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত ইউনিট ‘বি’ এর গ্রুপ-২ রোলনম্বরধারী, সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ইউনিট ‘ই’ এর গ্রুপ-১ ও দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ইউনিট ‘ই’ এর গ্রুপ-২ রোল নম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এরপর দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ইউনিট ‘এ’ এর গ্রুপ-১ ও বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ইউনিট ‘এ’ এর গ্রুপ-২ রোলনম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়াও ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://admission.ru.ac.bd তে পাওয়া যাবে।

 

 

ঢাকা, ০৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।