রাবির সমাজ কর্ম বিভাগের সভাপতি ড. ইমাজউদ্দিন


Published: 2018-10-03 02:23:12 BdST, Updated: 2018-10-20 15:11:38 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সমাজ কর্ম বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন প্রফেসর ড. ইমাজউদ্দিন আহমেদ। মঙ্গলবার দুপুরে বিদায়ী সভাপতি ড. সাদেকুল আরেফিন মাতিনের নিকট থেকে দায়িত্ব গ্রহণ করেন তিনি।

জানা যায়, ড. ইমাজ উদ্দিন আহমেদ রাবির সমাজ কর্ম বিভাগ থেকে ১৯৯১ সালে অনার্স, ৯২ সালে মাস্টার্স পাশ করে ১৯৯৮ সালে নিজ বিভাগেই লেকচারার হিসেবে যোগদান করেন। তিনি ২০০৬ সালে আইবিএস থেকে কৃতিত্বের সাথে পিএইচডি ডিগ্রী সম্পন্ন করেন।

এছাড়া তিনি উচ্চমানের গবেষণার জন্য অনেক কৃতিত্ব অর্জন করেন। ইতোমধ্যে তার ৩৮ টি গবেষণাধর্মী বই আন্তর্জাতিক বাজারে উলিয়াম সন্স, সেজ, অসেট, রুটলেজ এর মত খ্যাতিমান জার্নালে প্রকাশিত হয়েছে। এদিকে তিনি উত্তরবঙ্গের পিছিয়ে পরা আদিবাসীদের জীবনমান উন্নয়নের জন্য দীর্ঘ দিন যাবত কাজ করে যাচ্ছেন।

দায়িত্ব গ্রহণকালে উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও বিভাগের প্রফেসর ড. ফখরুল ইসলাম, বিভাগের প্রফেসর ড. আশরাফুজ্জামান, ড. রবিউল করিম, ড. আফরিনা মামুন প্রমুখ।

 

ঢাকা, ০২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।