নেপালী ছাত্রীকে ফ্ল্যাটে ডেকে হয়রানি, মারধর শিক্ষকের


Published: 2018-09-11 00:32:31 BdST, Updated: 2018-09-23 19:01:55 BdST

সিরাজগঞ্জ লাইভ : মেডিকেলে পড়তে আসা এক নেপালী ছাত্রীকে ফ্ল্যাটে নিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। এসময় ওই শিক্ষক ছাত্রীকে মারধর করেছেন বলেও অভিযোগ উঠেছে। অভিযুক্ত ব্যাক্তি একই মেডিকেলের শিক্ষক। সিরাজগঞ্জে বেসরকারী নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের লেকচারার ডা. তুহিনের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। তিনি নেপাল থেকে পড়তে আসা একই কলেজের ৪র্থ বর্ষের ছাত্রীর সঙ্গে এমন করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ভুক্তভোগী শিক্ষার্থী মেডিকেল কলেজের প্রিন্সিপাল বরাবর নালিশ করেছে। এ ঘটনার পর পুলিশ রোববার ডা. তুহিনকে শহরের ধানবান্ধি মহল্লার বাসা থেকে সিরাজগঞ্জ সদর থানা হেফাজতে নিয়ে যায়। সোমবার নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা. এসএম আকরাম হোসেন ওই ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছেন।

নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের একটি সূত্র জানায়, লেখাপড়ার সুবাদে ডা. তুহিনের সাথে ওই ছাত্রীর ভালো সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার দুপুরে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। বিকেলে ওই ছাত্রী ডা. তুহিনের বাসায় যান। এসময় ডা. তুহিন ও তার স্ত্রী ছাত্রীকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেন।

এ ঘটনার পর রোববার বিকেলে আবারো ওই ছাত্রী ডা. তুহিনের বাড়ি গেলে একই ঘটনার পুনরাবৃতি ঘটে। এসময় ওই ছাত্রী পুলিশ ও কলেজ প্রিন্সিপালকে বিষয়টি জানান। পরে পুলিশ ডা. তুহিনকে থানায় নিয়ে যায়।

নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা. এসএম আকরাম হোসেন বলেন, অভিযোগ পাওয়ার পর তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, অভিযুক্ত ডাক্তারকে থানায় আনা হয়েছে। মেডিকেল কলেজ কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত করে দেখছেন। তদন্তের পর কোন অভিযোগ দেয়া হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।