রাবির টিএসসিসিতে ‘বিজ্ঞান ক্যাম্প’


Published: 2018-07-20 18:04:52 BdST, Updated: 2018-08-18 09:12:18 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের দুই দিনব্যাপী ‘বার্ষিক বিজ্ঞান ক্যাম্প’ শুরু হয়েছে। শুক্রবার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) বার্ষিক বিজ্ঞান ক্যাম্প অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন সংগঠনের উপদেষ্টা প্রফেসর তারিকুল হাসান ও প্রফেসর সালেহ হাসান নকীব।

রাজশাহী অঞ্চলের ৩৫টি শিক্ষা প্রতিষ্ঠানের চার শতাধিক শিক্ষার্থী অংশ নেন। অনুষ্ঠানে শিক্ষার্থীরা প্রজেক্ট মেকিং, পেপার ও পোস্টার প্রেজেন্টেশন বিষয়ক ওয়ার্কশপ, চতুর্মাত্রিক চলচ্চিত্র (ফোর ডি) প্রদর্শনী, টেলিস্কোপ দ্বারা মহাকাশ পর্যবেক্ষণ ও বিজ্ঞান অলিম্পিয়াড উপভোগ করেন।

এছাড়াও প্রশ্নোত্তর পর্বে বিভিন্ন বিভাগের শিক্ষকরা শিক্ষার্থীদের বিভিন্ন বিজ্ঞান বিষয়ক প্রশ্নের উত্তর দেন।

সায়েন্স ক্লাবের সভাপতি আহসান হাবীবের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাহদী হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের সম্মানিত কিউরেটর সুকল্যাণ বাছাড় ও ডেপুটি ডিসপ্লে অফিসার সৈকত সরকার প্রমুখ।

 

 

ঢাকা, ২০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।