রাবিতে আরো ৯টি বিভাগের ক্লাস-পরিক্ষা বর্জন


Published: 2018-07-16 18:57:16 BdST, Updated: 2018-10-23 05:39:24 BdST

রাবি লাইভ: বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের কেন্দ্রিয় কমিটির ঘোষণার প্রেক্ষিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আরো ৯টি বিভাগে ক্লাস-পরিক্ষা বর্জন করেছে। এর আগে বিশ্ববিদ্যালয়ের ৪টি বিভাগে ক্লাস পরীক্ষা বর্জন করেছিল জানান শিক্ষার্থীরা।

তবে কোটা সংস্কার আন্দোলনের রাবি শাখা কমিটির নতুন কোন কর্মসূচি হাতে নেয়া হয়নি আর সামনের দিনগুলোতে নেয়া হবে কি না সে বিষয়ে কোন স্পষ্ট করে কিছু জানাননি আন্দোলনকারীরা।

ফেসবুক স্ট্যাটাসে স্ব-স্ব বিভাগের শিক্ষার্থীদের মন্তব্য থেকে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের ১৩টি বিভাগ ক্লাস-পরিক্ষা বর্জন করেছে। এগুলোর মধ্যে ভূতত্ত্ব ও খনি বিভাগ, জেনেটিক ইঞ্জিনিয়ারিং, গণিত, ফলিতগণিত, সমাজবিজ্ঞান, দর্শন, রসায়ন, পদার্থবিজ্ঞান, ফলিতপদার্থ বিজ্ঞান, পরিসংখ্যান, সমাজবিজ্ঞান, অর্থনীতি, রাষ্ট্রবিজ্ঞান। কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্লাস পরিক্ষা বর্জন করলেও অধিকাংশ বিভাগেই ক্লাস পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

 

ঢাকা, ১৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।