পাবিপ্রবিতে রিজেন্ট বোর্ডের সদস্য হলেন ড. মুশফিকুর


Published: 2018-07-16 16:50:25 BdST, Updated: 2018-08-18 09:13:17 BdST

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) প্রথমবারের মত রিজেন্ট বোর্ডের সদস্য হলেন ব্যবসায় প্রশাসন বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো: মুশফিকুর রহমান। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সদস্যদের সরাসরি ভোটে নির্বাচিত হয়েছেন।

তিনি মোট ৩০ ভোটের মধ্যে ২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন একই বিভাগের অনুজ অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো: কামরুজ্জামান। তিনি ৮ ভোট পেয়েছেন ।

নব নির্বাচিত রিজেন্ট বোর্ড সদস্য ড. মো: মুশফিকুর রহমান বলেন, "বিশ্ববিদ্যালয়ের কল্যানে ইতিপূর্বে ভূমিকা রেখেছেন, ভবিষ্যতেও যেন রাখতে পারেন বিশ্ববিদ্যালয় পরিবারের কাছে এই দোয়াই কামনা করেছেন।"

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম রোস্তম আলীর সভাপতিত্বে একাডেমিক কাউন্সিলের সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি, ট্রেজারার, রেজিস্ট্রার, ৪টি অনুষদের ডিন, ২১টি ডিপার্টমেন্টের চেয়ারম্যান, ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ৫জন সদস্য ।


ঢাকা, ১৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।