প্রধানমন্ত্রীর সফর: পাবিপ্রবি ছাত্রলীগের আনন্দ মিছিল


Published: 2018-07-08 19:12:14 BdST, Updated: 2018-07-23 11:59:23 BdST

পাবিপ্রবি লাইভ: গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাবনা আগমন উপলক্ষ্যে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১টায় পাবিপ্রবি শাখা ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনন্দ মিছিল করেন তারা।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের মেইন গেট থেকে শুরু হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে স্বাধীনতা চত্ত্বরে এসে শেষ হয়। মিছিলে পাবিপ্রবি ছাত্রলীগের সকল স্তরের নেতা-নেত্রী সহ সাধারণ ছাত্র-ছাত্রীর স্বত:স্ফূর্ত অংশগ্রহণ করেন। আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন পাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি মাহমুদ চৌধুরী আসিফ ও সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবু।

মাহমুদ চৌধুরী আসিফ তার বক্তব্যে বলেন, “আগামী ১৪ জুলাই জননেত্রী শেখ হাসিনার পাবনার পুলিশ লাইনের জনসভা হবে পাবনার সর্বকালের জনবহুল জনসভা, এই জনসভা হবে মহা জনসমুদ্র।”

ফরিদুল ইসলাম বাবু বলেন, “আগামী ১৪ জুলাই জননেত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে পাবিপ্রবি ছাত্রলীগ সর্বাত্তক ভূমিকা পালন করবে।”

উল্লেখ্য আগামীকাল ৯ জুলাই রোজ সোমবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের গ্যালারি-২’তে প্রধানমন্ত্রীর পাবনায় আগমন উপলক্ষে পুলিশ লাইনের জনসভাকে সফল ও স্বার্থক করার লক্ষ্যে প্রস্তুতি সভার আয়োজন করেছে পাবিপ্রবি শাখা ছাত্রলীগ।


ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।