উন্নত চিকিৎসা পেতে ঢাকার পথে রাবি শিক্ষার্থী তরিকুল


Published: 2018-07-08 14:35:24 BdST, Updated: 2018-11-16 20:23:07 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কোটা সংস্কার আন্দোলনে ছাত্রলীগের হামলায় আহত  রাবি শিক্ষার্থী তরিকুলকে সুচিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে বলে জানা গেছে। রবিবার সকাল ১টায় রাজশাহী নগরীর রয়েল হাসপাতাল থেকে তরিকুলকে নিয়ে ঢাকার পথে রওনা হয়েছেন তার সহপাঠী এবং পরিবার। বিষয়টি নিশ্চিত করেন রয়েল হাসপাতালে তরিকুলের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদ আহমেদ বাবু।

ডা. আহমেদ বাবু ক্যাম্পাসলাইভকে জানান, তরিকুলের কোমর, পায়ের যে অবস্থা তাতে উন্নত চিকিৎসা না করালে বড় ধরনের সমস্যা হতে পারে। এজন্য প্রয়োজন আরও কয়েকটি পরীক্ষা। দরকার পড়লে আবারও অস্ত্রপচার করতে হবে তাই ঢাকায় নেওয়া হচ্ছে তাকে।

তবে তরিকুলকে কোন হাসপাতালে ভর্তি করা হবে সে বিষয়ে এখনো জানা যায়নি ডা. আহমেদ বাবু এবং তরিকুলের সহপাঠিদের কাছ থেকে।

এ বিষয়ে তরিকুলের সাথে অবস্থানরত সহপাঠি মতিউর রহমান বলেন, তরিকুলের জন্য এই মুহুর্তে সুচিকিৎসার কথা জানিয়েছেন ডাক্তাররা। তাই তাকে সাথে নিয়ে সকালে ঢাকার পথে রওনা হয়েছি। ঢাকার ভাল হাসপাতালে ভর্তি করানো হবে। তবে কোন হাসপাতাল তা এখনও নির্দিষ্ট হয়নি।

এছাড়া ব্যয়ভারের বিষয়ে জানতে চাইলে মতিউর রহমান ক্যাম্পাসলাইভকে জানান, আগে যেভাবে তার চিকিৎসার ব্যয়ভার আমরা বহন করেছি সেভাবেই করা হবে।

 


ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।