রাবিতে ছাত্রলীগের হামলার প্রতিবাদে মশাল মিছিল


Published: 2018-07-03 22:13:43 BdST, Updated: 2018-07-21 05:56:08 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কোটা সংষ্কারপন্থী শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে মশাল মিছিল করেছে প্রোগতিশীল ছাত্রজোটের নেতাকর্মীরা। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় প্রতিবাদী মশাল মিছিল করেন তারা।
মশাল মিছিলটি ক্যাম্পাসের পরিবহণ মার্কেট থেকে শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে প্যারিস রোডে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

মশাল মিছিল রাবি ছাত্রজোট সমন্বয়ক মহব্বত হোসেন মিলনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, বিপ্লবী ছাত্রমৈত্রী সভাপতি ফিদেল মনির, ছাত্র ইউনিয়নের সভাপতি এএম শাকিল হোসেন, সদস্য শাকিলা খাতুন, ছাত্র ফেডারেশনের সদস্য ইসমাইল হোসেন, ছাত্রফ্রন্টের সাধারণ সম্পাদক তারেক এবং সদস্য সজীব ওয়াফি ।

প্রসঙ্গত, সরকারি চাকুরিতে কোটা সংস্কারের রাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পতাকা মিছিলে হামলা চালায় শাখা ছাত্রলীগরে নেতাকর্মীরা।

এসময় আন্দোনকারী শিক্ষার্থীদের বেধড়ক মারধর করা হয়। এতে আহত হন অন্তত ১০ থেকে ১৫ জন আন্দোলনকারী। তবে তাদরে মধ্যে তারেকের অবস্থা আশঙ্কাজনক।

 

ঢাকা, ০৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।