রাবিতে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী


Published: 2018-06-04 22:10:36 BdST, Updated: 2018-06-20 16:59:07 BdST

রাবি লাইভ: ‘বর্তমান সরকার দেশের মধ্যে এক অরাজক পরিস্থিতি সৃষ্টি করে রেখেছে। বাংলাদেশে গণতন্ত্র বলে এখন আর কিছু নেই। এই পরিস্থিতি থেকে উত্তরণের জন্য বাংলার মানুষকে এক সারিতে আসতে হবে এবং ঐক্যবদ্ধভাবে ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে।

এখন আর সরকারের কাছে বেগম খালেদা জিয়ার মুক্তি চাইবো না, জেলের তালা ভেঙ্গে বের করে নিয়ে আসবো। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শহীদ রাষ্ট্রপতি মেজর জিয়াউর রহমান এর ৩৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে এ সব কথা বলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

রোববার সন্ধ্যায় জাতীয়তাবদী শিক্ষক ফোরমের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের মমতাজ উদ্দিন কলা ভবনের মীর মোশারোফ হোসেন গ্যালারীতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।


জাতীয়বাদী শিক্ষক ফোরমের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মামুনুর রশীদের সঞ্চালনায় এবং সভাপতি প্রফেসর ড. কেবিএম মাহবুবুর রহমানের সভাপত্বিতে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো. আমজাদ হোসেন, শিক্ষক সমিতির সাবেক সভাপতি প্রফেসর ড. এম. আজহার অলী, সাদা দলের আহ্বায়ক প্রফেসর ড. এম এনামুল হক, প্রফেসর ড. আব্দুল হাই তালুকদার, কলা অনুষদের ডীন প্রফেসর ড. একেএম ফজলুল হক, অরবি বিভাগের প্রফেসর ড. ইফতেখার মাসুদসহ ছাত্রদলের অর্ধশত নেতাকর্মী।

 

 


ঢাকা, ৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।