রাবির রেল স্টেশনে ট্রেনে কেটে যুবকের মৃত্যু


Published: 2018-06-01 19:39:59 BdST, Updated: 2018-10-20 08:55:34 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্টেশন বাজার সংলগ্ন রেল লাইনে কাটা পড়ে এক যুবকের (২৫) মৃত্যু হয়েছে। মৃত্যুর ধরণ দেখে প্রত্যক্ষদর্শীদের একটি অংশ মনে করছেন আত্মহত্যা করেছে ওই যুবক।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ১২ টার দিকে পুলিশ এসে লাশ রাজশাহী রেলওয়ে থানায় নিয়ে যায়। ট্রেনে কাটা ব্যক্তির নাম শাহিন। সে রাজশাহীর চন্দ্রীমা থানার আসাম কলোনীর বাসিন্দা বলে জানা স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাজশাহী থেকে দিনাজপুরের পারবর্তীর স্টেশনগামী উত্তরা এক্সপ্রেস বিশ্ববিদ্যালয় সংলগ্ন স্টেশন বাজার ক্রস করার সময় এই অঘটন ঘটে। নিহত ব্যক্তির গায়ে সাদা চেক শার্ট ও পরনে লুঙ্গি পরা ছিল।

এ বিষয়ে জানতে চাইলে রাজশাহী রেলওয়ে থানার ওসি শহীদ ইকবাল বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের স্টেশন বাজার এলাকা থেকে গতরাতে ট্রেনে কাটা পড়া এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশ এখনো থানায় রয়েছে। একটু পরে লাশ পোস্ট মার্টেমের জন্য রাজশাহী মেডিকেল (রামেক) হাসপাতালে পাঠানো হবে।

 

 

ঢাকা, ১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।