বিমান দুর্ঘটনায় আহত রুয়েট শিক্ষিকা বেঁচে আছেন যেভাবে


Published: 2018-05-22 20:54:00 BdST, Updated: 2018-08-18 04:24:09 BdST

রাজশাহী লাইভ: নেপালে বিমান দুর্ঘটনায় আহত রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকা ইমরানা কবির হাসি দ্রুত সুস্থ্য হয়ে উঠছেন। তবে তার সম্পূর্ণ সুস্থ হতে সময় লাগবে বলে জানা গেছে। কারণ তার আরোগ্য লাভের প্রক্রিয়াটি একটি দীর্ঘমেয়াদী চিকিৎসা পদ্ধতি।

আরোগ্য লাভের ক্ষেত্রে বাংলাদেশ সরকার বিশেষ করে সিঙ্গাপুরে অবস্থিত বাংলাদেশ দূতাবাসকে ধন্যবাদ জানিয়েছেন হাসির পরিবারের সদস্যরা। চিকিৎসা ব্যয় নির্বাহ করার জন্য ইউএস বাংলা এয়ারলাইন্সকেও ধন্যবাদ জানানো হয়। রুয়েট প্রশাসন সার্বক্ষনিক হাসি ও তার পরিবারের এর খোঁজ খবর রাখছে।

রুয়েট পরিবারের পক্ষ থেকে ওই শিক্ষকের সুস্থতা কামনা করা হয়েছে। তিনি সুস্থ্য হয়ে তার কর্মস্থলে ফিরবেন এটাই আশা করছেন তারা।

উল্লেখ্য, নেপালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমানে স্বামীসহ ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষিকা ইমরানা কবির হাসি। ১৫ দিনের ছুটিতে তারা বেড়াতে যাচ্ছিলেন। স্বামী রকবুলসহ হাসি নেপালে ছুটি কাটাতে যাচ্ছিলেন। ১২ মার্চ দুর্ঘটনায় আহত হাসি বেঁচে থাকলেও মারা গেছেন তার স্বামী।

 

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।