বিদ্যালয়ের অফিস কক্ষে ৪৬৫টি সাপ!


Published: 2018-05-14 03:08:41 BdST, Updated: 2018-05-21 13:02:53 BdST

বগুড়া লাইভ : ধুনটে রান্ডিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষ থেকে ৪৬৫টি সাপ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসীর মাঝে আতংক ছড়িয়ে পড়ে। পরে সাপগুলো পিটিয়ে মেরে ফেলা হয়।

বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা নাসিমা খাতুন জানান, শনিবার স্কুল ছুটি হলে অফিস কক্ষ তালা দিতে গিয়ে একটি সাপ শিক্ষকদের নজরে আসে। এ সময় সাপটি মেরে ফেলা হয়। রোববার সকাল ৮টায় বিদ্যালয়ের অফিস কক্ষের দরজা খুলেই ৮-১০টি সাপ দেখতে পাওয়া যায়। এতে আতংকের সৃষ্টি হলে স্থানীয় লোকজনের সহায়তায় সাপগুলো মেরে অফিস কক্ষে প্রবেশ করা হয়। এরপর অফিস কক্ষে থাকা বিভিন্ন বক্স, বই, জুতা ও অন্যান্য খোলা আসবাবপত্রের মধ্যে অনেকগুলো সাপ দেখা যায়। মুহুর্তের মধ্যে খবর ছড়িয়ে পড়লে গ্রামবাসী স্কুল চত্বরে ভিড় জমায়। বিদ্যালয় থেকে শিশুদের বের করে গ্রামবাসী ও শিক্ষকরা লাঠি নিয়ে সাপগুলো মারতে থাকে। এক পর্যায়ে অফিস কক্ষের মেঝে ভেঙ্গে মাটির নিচ থেকেও সাপ বের করা হয়। প্রায় ৪ ঘন্টার চেষ্টায় বিভিন্ন জাতের ছোট-বড় ৪৬৫টি সাপ মারা হয়েছে।

ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।